| |

Ad

শ্রীলংকার বিপক্ষে টস হেরে ফিল্ডিং-এ বাংলাদেশ

আপডেটঃ 3:13 pm | July 31, 2019

শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে টস হেরে প্রথমে ফিল্ডিং পেয়েছে সফরকারী বাংলাদেশ। টস জিতে প্রথমে ব্যাটিং-এর সিদ্ধান্ত নেয় স্বাগতিক শ্রীলংকা। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। প্রথম দুই ম্যাচ জিতে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে লংকানরা।
তৃতীয় ম্যাচের আগে অনুশীলনে ইনজুরি পড়েন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। তাই তৃতীয় ম্যাচ খেলতে পারছেন না তিনি। এ ছাড়া একাদশে সুযোগ হয়নি মোসাদ্দেক হোসেনের। ফলে মুস্তাফিজ ও মোসাদ্দেকের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন রুবেল হোসেন ও এনামুল হক।
শ্রীলংকার একাদশে চারটি পরিবর্তন এসেছে। লাহিরু থিরিমান্নে, আকিলা ধনঞ্জয়া, ইসুরু উদানা ও নুয়ান প্রদীপের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন দাসুন শানাকা, শেহান জয়সুরিয়া, ওয়ানিন্দু হাসারাঙ্গা ও কাসুন রাজিথা।
বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), এনামুল হক, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, শফিউল ইসলাম ও তাইজুল ইসলাম।
শ্রীলংকা একাদশ : দিমুথ করুনারত্নে (অধিনায়ক), আভিস্কা ফার্নান্দো, কুশাল পেরেরা, কুশাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, দাসুন শানাকা, ধনঞ্জয়া ডি সিলভা, শেহান জয়সুরিয়া, ওয়ানিন্দু হাসারাঙ্গা, কাসুন রাাজিথা ও লাহিরু কুমারা।