| |

Ad

চকরিয়ায় পরকিয়া প্রেমে এক সন্তানের জননী উধাও

আপডেটঃ 3:18 pm | July 31, 2019

কক্সবাজারের চকরিয়ায় পরকিয়া প্রেমের সম্পর্কে চাচাতো ভাইয়ের সঙ্গে এক সন্তানের জননী পালিয়ে গেছে।
উপজেলার কোনাখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মধ্যম কোনাখালী খাতুর বাপেরপাড়া গ্রামে  এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, মধ্যম কোনাখালী গ্রামের মৃৃত নাজিম উদ্দিনের পুত্র মোক্তার আহমদের সঙ্গে দুই বছর আগে বিয়ে হয় পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের কোদাইল্যাপাড়া গ্রামের মোক্তার আহমদের মেয়ে ফাতেমা জান্নাত (২০) এর। বর্তমানে সুন্দর সংসারে ‍এক বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। সন্তানের নাম ইয়াক্বিন সোলতানা রাইছি।
কিন্তু বিয়ের পূর্ব থেকেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠা স্ত্রীর চাচাতো ভাই মো. শাহেদের সঙ্গে স্বামীর সংসারে থাকা অবস্থায় এক সন্তান জন্মের পরও পরকিয়া সম্পর্ক অব্যাহত রাখে স্ত্রী।
সর্বশেষ গত ২৭ দিন পূর্বে স্বামীর বাড়ি থেকে ফাতেমা পিত্রালয়ে বন্যাকালীন বেড়াতে যান। এ সুযোগে স্ত্রী ফাতেমা বেগমের পরকিয়া প্রেমিক চাচাতো ভাই শাহেদের সঙ্গে স্বর্ণালংকার নিয়ে ওই দিন দুপুরে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়।
এ নিয়ে হতভাগা স্বামী মোক্তার আহমদ গতকাল চকরিয়ার মাতামুুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এবং কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অবহিত করেছেন। স্বামী মোক্তার অভিযোগ করেন, স্ত্রী পরকিয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার পর স্ত্রীর পরিবার উল্টো নানাভাবে হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। এ নিয়ে তিনি প্রশাসনসহ সচেতন মহলের হস্তক্ষেপ কামনা করেন।