| |

Ad

টঙ্গীতে বন্ধু সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপডেটঃ 5:53 pm | June 01, 2019

শেখ রাজীব হাসান আকাশ,গাজীপুরঃ সেবাই আমাদের লক্ষ্য এই স্লোগানে গাজীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। গতকাল ৩১শে মে শুক্রবার টঙ্গী পূর্ব থানা সংলগ্ন সুন্দরবন রেস্তরা্র এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, টঙ্গী বন্ধু সোসাইটির সম্মানিত সভাপতি ও দৈনিক সমকাল পত্রিকার টঙ্গী প্রতিনিধি আবু সালেহ মুসা। ইফতার ও মাহফিল সঞ্ছালণায় ছিলেন, টঙ্গী বন্ধু সোসাইটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক নওরোজ পত্রিকার টঙ্গী প্রতিনিধি জাহাঙ্গীর আকন্দ।

টঙ্গী বন্ধু সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক নওরোজ পত্রিকার মফস্বল সম্পাদক ও বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মনসুর আহমেদ, টঙ্গী (গাজীপুর) সিটি প্রেসক্লাব এর সভাপতি ও মাই টিভির সিটি রিপোর্টার মহিন উদ্দিন রিপন, অনলাইন নিউজ পোর্টাল (ছিএনএ) ক্রাইম নিউজ এজেন্সির পরিচালক ও টঙ্গীস্থ নেত্রকোনা সমিতির সভাপতি লুৎফুজ্জামান লিটনটঙ্গী বন্ধু সোসাইটির উপদেষ্টা মণ্ডলী সভাপতি ও টঙ্গী থানা প্রেসক্লাবে অর্থ সম্পাদক অমল চন্দ্র ঘোষ, দৈনিক বাংলার ডাক ও দৈনিক আজকের বিনোদন এর সহকারী সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক জোট এর এডমিন শেখ রাজীব হাসান আকাশ, দৈনিক করতোয়া পত্রিকার টঙ্গী প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মো. আনোয়ার মাস্টার, টঙ্গী বন্ধু সোসাইটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদের সাংগঠনিক সম্পাদক এবং দৈনিক বর্তমান পত্রিকার টঙ্গী প্রতিনিধি সুজন সারোয়ার, দৈনিক ডেসটিনি পত্রিকার টঙ্গী প্রতিনিধি ও দেশান্তর বাংলাটিভির ব্যবস্থাপনা পরিচালক মো.রফিকুল ইসলাম রফিক, টঙ্গী (গাজীপুর) সিটি প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক ও আনন্দ টেলিভিশন এর টঙ্গী প্রতিনিধি মো. হানিফ হোসেন, বিজয় টিভির টঙ্গী প্রতিনিধি মোরশেদ আলম খোকন, এশিয়ান টিভির টঙ্গী প্রতিনিধি ফাহিম, বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদের অর্থ সম্পাদক মোঃ মোস্তাকিম খাঁন, দৈনিক ঘোষনা পত্রিকার টঙ্গী প্রতিনিধি সৃতি, দৈনিক ভোরের দর্পণ পত্রিকার টঙ্গী প্রতিনিধি মো. নজরুল ইসলাম, দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার প্রতিনিধি মোঃ রায়হান আলী, দৈনিক আমার প্রানের বাংলদেশ পত্রিকার টঙ্গী প্রতিনিধি মো.জসিম উদ্দিন ও বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদের মহিলা সম্পাদিকা রোকছানা পারভিন রুবি সহ সিনিয়ন সাংবাদিকবৃন্দ ।

এসময় টঙ্গী (গাজীপুর) সিটি প্রেসক্লাব এর সভাপতি মহিন উদ্দিন রিপন বলেন, গাজীপুরে বহু সংগঠন রয়েছে  কিন্তু কিছু কিছু সংগঠনের লোকেরা অন্য কারো ভালো হওয়াটা মেনে নিতে পারে না, কিন্তু আমি অত্যান্ত খুশি হয়েছি এমন একটি সংগঠনে আমাকে অতিথি করায়। আমি সর্বদা টঙ্গী বন্ধু সোসাইটির অগ্রগতি ও সাফল্য কামনা করি। আমাদের ক্লাব সব সময়ই আপনাদের পাশে আছে এবং থাকবে। আমরা চাই টঙ্গী বন্ধু সোসাইটির এ অগ্রযাত্রায় টঙ্গীর সকল সাংবাদিক একটি বন্ধনে আবদ্ধ হোক সর্বোপরি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

এসময় বক্তারা বলেন, সাংবাদিকরা এই সংগঠনের পক্ষ থেকে গরিব দুখি মানুষের পাশে থেকে কাজ করে এটি একটি মহৎ উদ্দেগ আমরা এই সংগঠনকে সাধুবাদ জানাই। আপনারা এগিয়ে যান টঙ্গী সাংবাদিকারা আপনাদের সাথে আছে থাকবে।