| |

Ad

কাদেরের সঙ্গে সিঙ্গাপুরে গেলেন স্ত্রী ও এক চিকিৎসক

আপডেটঃ 1:17 pm | March 04, 2019

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে গেছেন স্ত্রী ইশরাতুন্নেসা কাদের ও বিএসএমএমইউ’র নিউরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসের রিজভী।

আজ সোমবার (৪ মার্চ) বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন তারা।

এর আগে বিএসএমএমইউ’র করোনারি ইনটেনসিভ কেয়ার ইউনিট (সিআইসিইউ) থেকে অ্যাম্বুলেন্সযোগে ওবায়দুল কাদেরকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেয়া হয়।

বিএসএমএমইউ’র হৃদরোগ বিভাগের অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামান জানান, এয়ার অ্যাম্বুলেন্সে স্থান সংকুলানের কারণে বাংলাদেশ থেকে দু’জন তার (ওবায়দুল কাদের) সাথে যাচ্ছেন। তারা হলেন- ওবায়দুল কাদেরের স্ত্রী ইশরাতুন্নেসা কাদের ও নিউরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসের রিজভী।

এর আগে গতকাল (রোববার) রাতে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে অসুস্থ কাদেরকে নিয়ে যেতে তিন সদস্যের একটি প্রতিনিধি দল ঢাকায় আসে। ওই প্রতিনিধি দলে একজন রিট্রিভাল ফিজিশিয়ান, একজন নিউট্রিশনিস্ট ও একজন স্বাস্থ্য সহকারী রয়েছেন।