| |

Ad

শাহাদাতের এ কেমন আচরণ, সামাজিক যোগাযোগ মাধ্যমে মধ্যরাতে নিন্দার ঝড়!

আপডেটঃ 1:50 am | September 12, 2015

এবার নিজ বাসার শিশু গৃহকর্মীকে নির্যাতন করে গুরুতর আহতাবস্থায় রাস্তায় ফেলে দেওয়ার অভিযোগ উঠল জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের উপর। এমন ঘটনায় মামলার প্রস্তুতি এবং শাহাদাতকে গ্রেফতারের অভিযানও শুরু হয়েছে বলে মিরপুর থানার সূত্রে জানা গেছে।

আর জাতীয় দলের পেসারের এমন কাণ্ডে ক্ষুদ্ধ বাংলাদেশের ক্রিকেটপ্রেমী থেকে শুরু করে সাধারণ মানুষ। এই ঘটনার পর থেকেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ঝড় উঠে। ভক্ত-অনুরাগীরা স্ট্যাটাসে ক্ষোভ ও শাহাদাত হোসেনের শাস্তির দাবী জানান।

শাহাদাত হোসেনের এমন নির্মম আচরণের পর নাহিদ বুরহান নামের একজন লিখেছেন, রুবেলের পর এবার বোলার শাহাদাতের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছেন তার গৃহকর্মী।

রুশাদ রাসেল লিখেছেন, শাহাদাত হোসেন রাজিব-ধিক্কার জানাই আপনাকে আর আপনার বউকে। ঐ বাচ্চা শিশুটার পা ধরে মাফ চাইলেও আপনার ক্ষমা নাই।

মারুফ সাজ্জাদ লিখেছেন, খবরটা যখন বাইরের দেশের নিউজ পেপারে বড় করে ছাপা হবে তখন আমাদের ক্রিকেটকে নিয়েও দু-একটা খোঁচা শুনতে হবে।

বাংলাদেশের প্রখ্যাত লেখক এবং ক্রিকেট বিশ্লেষক দেবব্রত মুখোপাধ্যায় দেশের জনপ্রিয় নিউজ পোর্টালগুলোতে এমন খবর দেখে রীতিমতো হতাশ। নিজের ফেসবুক এ্যাকাউন্টে শুধু ‘ছিঃ’ লিখেই তার মনোভাব প্রকাশ করেছেন।

শাহাদাতের এমন ঘটনা মেনে নিতে পারছেন না কেউই। শিশুর উপর এমন নির্মম অত্যাচারের কারণে তার কঠোর শাস্তি এমনকি জাতীয় দল থেকে বহিস্কারেরও দাবী জানিয়েছেন অনেকে।